Categories
Administración autonómica Administración local Administración pública ANIMALS Ayuntamiento Madrid Ayuntamiento Sevilla Ayuntamientos Comunidad de Madrid Comunidades autónomas España Espectáculos FUN Gobierno autonómico Gobierno municipal Junta Andalucía La Maestranza Las Ventas LATEST Madrid NATURE NEWS Plazas toros Política Política autonómica Política municipal TECH Toros WORLD WIDE

ষাঁড়গুলি মৃতপ্রান্তে অব্যাহত রাখার জন্য চুক্তি এবং ভাল উদ্দেশ্য

কোন রাজনীতিবিদকে কী চুক্তি স্বাক্ষরিত করতে উত্তেজিত করে …! এবং দুই, ডাবল। তারা একটি ককটেল পার্টিতে মিলিত হয়, চারটি শব্দ অতিক্রম করে এবং কোনও সন্দেহ ছাড়াই তাদের মধ্যে একটি দুর্দান্ত ধারণা নিয়ে আসে: আমরা কেন একটি প্রোটোকলে স্বাক্ষর করি না?

উভয়ই জানেন যে কাগজটি সবকিছু সমর্থন করে এবং কিছুই ফাঁকা হিসাবে সোনার হিসাবে শব্দের অধীনে স্বাক্ষরকে আপস করে না। এবং তারা খারাপ উদ্দেশ্য নিয়ে এটি করে না। তবে সর্বোপরি, তারা সাংবাদিক এবং ফটোগ্রাফারদের সাথে একটি পাবলিক অ্যাক্টে অভিনয় করতে বশীভূত হয় এবং মিডিয়ায় ক্ষণিকের সাম্প্রতিক উপস্থিতির সামান্য উত্তরোত্তর পরবর্তী ফাঁক হয়।

এমনকি, তারা যে প্রশাসনের প্রতিনিধিত্ব করে তা একই বিষয়টির উপর একটি প্রতিশ্রুতিবদ্ধতা ঠাঁই করে; খুব সম্ভবত তারা এটি জানেন না। সর্বোপরি, স্মৃতি সবার জন্য চর্মসার। সবচেয়ে গুরুতর বিষয় হ’ল বাস্তবতাটি দেখায় যে চুক্তি, প্রোটোকল, জোট বা আপনি যেটিকে ভূমিকাটি বলতে চান, তেমন ব্যবহার হয় না।

১ July জুলাই, মাদ্রিদের সম্প্রদায়ের সভাপতি ইসাবেল দাজা আয়ুসো এবং রাজধানীর মেয়র জোসে লুইস মার্টিনিজ-আলমেইদা ষাঁড়ের লড়াইয়ের প্রতিরক্ষা ও প্রচারের জন্য একটি চুক্তি স্বাক্ষর করেছেন।

স্পষ্টতই, কেউই মেনে নিতে চান না যে মাদ্রিদ এবং সেভিলাই ষাঁড়ের লড়াইয়ের জন্য বিশ্ব রেফারেন্স

প্রথমটি বলেছিল যে “ষাঁড়যুদ্ধ স্বাধীনতার একটি প্রদর্শন, একটি সমাজ নিখরচায় এবং পরিপক্ক, এবং এটি নৈতিক বা রাজনৈতিক কর্তৃত্বকে স্বীকার করে না” এমন একটি স্পষ্ট প্রমাণ। এবং মেয়র যোগ করেছেন যে মাদ্রিদ সংস্থাগুলি আবারও সেরা স্প্যানিশ সংস্কৃতির অন্যতম দিক সংরক্ষণ এবং প্রতিরক্ষায় নিজেকে প্রতিশ্রুতিবদ্ধ করছে। “কারও কারও উদ্বেগ, বিভ্রান্তি এবং সন্দেহের প্রেক্ষিতে আমি কেবল বলতেই পারি যে আমরা একটি মুক্ত সমাজে বাস করি যা থেকে আমরা এই হলমার্ককে বধ করতে পারি না যা ষাঁড়ের লড়াই হয়,” তিনি জোর দিয়েছিলেন।

এটি সত্য যে পূর্বোক্ত চুক্তিতে বুলফাইটিং স্কুল মাদ্রিদের ভেন্টা দেল বাটেনের সুবিধার্থে ফিরে আসাও অন্তর্ভুক্ত রয়েছে এবং প্লাজা দে লাস ভেন্টাসে মাদ্রিদ সিটি কাউন্সিলের প্রাতিষ্ঠানিক উপস্থিতি রয়েছে। তবে সেখানে আপনি এটি পড়তে পারেন। বাকিগুলি ভাল উদ্দেশ্য ছাড়া আর কিছু নয়।

তদতিরিক্ত, চুক্তিটি অপ্রয়োজনীয়: মাদ্রিদ সরকার April এপ্রিল, ২০১১ এ একটি ডিক্রির অনুমোদন করে যার মাধ্যমে ষাঁড়ের লড়াই উত্সবকে সাংস্কৃতিক আগ্রহের স্থান হিসাবে ঘোষণা করা হয়েছিল, এবং তাই “অদম্য heritageতিহ্য হিসাবে” কমিউনিটি অফ মাদ্রিদ ”।

সুতরাং, ষাঁড়গুলির প্রতি ভালবাসার প্রচুর ঘোষণা রয়েছে।

2020 মরসুমে সেভিলিয়ান সাবস্ক্রিপশন পোস্টার।


2020 মরসুমে সেভিলিয়ান সাবস্ক্রিপশন পোস্টার। ইউরোপা প্রেস

এবং এই লাইনগুলি এই জনপ্রিয় দলের রাজনীতিবিদদের একটি এসিড সমালোচনা হিসাবে বোঝা যায় না। না, এই গুলফাইটিংয়ের বন্ধুরা …! এবং নিশ্চিত, নিশ্চিত, একটি ভাল উদ্দেশ্য তাদের গাইড করে এবং অন্যদের মতো নয় যারা পৃথিবীর মুখ থেকে ষাঁড় নির্মূলের স্বপ্ন দেখে।

উদাহরণটি কেবল ষাঁড়ের লড়াইয়ের দ্বারা ভোগা একাকীত্বের অবস্থা উপসংহারে বৈধ।

মাদ্রিদের সম্প্রদায়টি প্লাজা দে লাস ভেন্টাসের মালিক এবং প্রধান দায়ী, প্লাজা 1, বিজয়ী সংস্থাটির সাথে একত্রিত হয়েছে যে bull৫% বুলফায়টিং উত্সব ইতিমধ্যে অনুষ্ঠিত হতে পারে সত্ত্বেও এর দরজাগুলি হিরমেটিকভাবে বন্ধ রয়েছে are ধারণক্ষমতা। 2020 সালে কোনও প্যাসেলো থাকবে না এবং এর বাইরে সমস্ত কিছু প্রস্তাব দেয়, এবং প্রয়োজনীয় স্যানিটারি শর্তগুলি উপস্থিত না হওয়া অবধি দর্শকদের সুরক্ষার গ্যারান্টি সরবরাহ না করা পর্যন্ত এই উত্সব স্থগিতকরণের মেয়াদ বাড়ানোর ঘোষণা দেওয়ার সময় গত মঙ্গলবার প্লাজা দ্বারা এটি সংশোধিত হয়েছিল। “

তবে কেউ কি বুঝতে চায় না যে মাদ্রিদ ষাঁড়ের লড়াইয়ের জন্য বিশ্ব রেফারেন্স এবং এটি প্রয়োজনীয় যে বগল এবং কেটলেড্রামগুলি দলটি এখনও বেঁচে আছে এবং এইরকম ক্রমবর্ধমান সংকটকালীন সময়ে আশার বার্তা বহন করতে পারে?

অর্থনৈতিক সুবিধার বাইরে জীবন আছে: ষাঁড়ের লড়াইয়ের বেঁচে থাকা

সমস্যাটা কি? অর্থনৈতিক সম্ভবত? (প্লাজা যদি একদিন বিকেলে খোলে, প্লাজা 1 বার্ষিক ফি 2,800,000 ইউরো দেবে?) রাজনৈতিক? (স্কয়ারে ভাইরাসটির কোনও সম্ভাব্য প্রাদুর্ভাব দেখা দিলে কি ডায়াজ আয়ুসো কোয়ার্টার ছাড়াই বিরোধী আক্রমণাত্মক ভয় পান?)

যাই হোক না কেন, এটি প্রদর্শিত হয় যে লাস ভেন্টাস বল্টু জীবনে ফিরে আসার আগে মরিচা প্রজনন করবে।

যাইহোক, মাদ্রিদ রাষ্ট্রপতি পূর্বোক্ত চুক্তির স্বাক্ষরকালে বলেছিলেন যে “বিশ্বের প্রথম স্থানে আপনার মুখ ফিরিয়ে নেওয়া বড় রাজনৈতিক অন্ধত্ব।” বৃহত্তর স্বচ্ছতার অনুপস্থিতিতে, এটা ভাবা বৈধ হবে যে দাজা আয়ুসো শীঘ্রই তার নীতিগুলি ভুলে গেছেন। অথবা আপনার কি অন্যরা আছে …

আরও একটি বিবরণ: মাদ্রিদ সিটি কাউন্সিল কোভিড -১৯ দ্বারা প্রভাবিত এই শহরের সাংস্কৃতিক ফ্যাব্রিককে সমর্থন করার জন্য গত দিনে ৪.৪ মিলিয়ন ইউরোর সরাসরি সহায়তা অনুমোদন করেছে। এই অনুদানগুলি একই উদ্দেশ্যে সম্প্রদায় কর্তৃক বরাদ্দকৃত 20 মিলিয়ন ইউরো ছাড়াও রয়েছে। এবং কোনও ক্ষেত্রেই ষাঁড়ের লড়াইয়ের প্রভাবিত খাত হিসাবে উল্লেখ করা হয় না।

এই মামলাটি অন্যান্য শহরে পুনরাবৃত্তি হয় মানুষ ত্ত ষাঁড়ের লড়াই। উদাহরণস্বরূপ সেভিলে

আন্দালুসীয় রাজধানীর সিটি কাউন্সিল ২০০৪ সালে “শহরের বৃহত্তম উত্সব” হিসাবে বুলফাইটিং ঘোষণা করে। সেই থেকে, মেয়র এবং কাউন্সিলরদের পরিবর্তন হয়েছে, কিন্তু মনোভাব নয়: প্রিয়তম, হ্যাঁ; কিন্তু রুটি, সামান্য।

কিছু দিন আগে, সেভিলি সাংস্কৃতিক খাতের জন্য 650,000 ইউরোর পরিমাণ আলাদা করে রেখেছিল, এবং বুলফাইটিং উত্সব উপকারিত খাতগুলির মধ্যে উপস্থিত হয় না।

এবং প্যাগাস নিজেই সংস্থাটি যা প্লাজা দে লা মায়েস্তরঞ্জা পরিচালনা করে, টুইটারে একটি সৌভাগ্য এবং দুর্ভাগ্যজনক বার্তা প্রকাশের ক্ষেত্রে গুরুত্বের সাথে ভুল করেছে যে, আশ্চর্যজনকভাবে, এটির বিরুদ্ধে দাঁড়িয়েছে।

“এই জুলাই মাসের প্রতি বৃহস্পতিবার,” তিনি বলেছিলেন, “আমরা আমাদের প্রিয় প্রচার বুলফাইটগুলি স্মরণ করেছি, এমন একটি চক্র যেখানে আমরা ষাঁড়ের লড়াইয়ের ভবিষ্যতকে সমর্থন করি। মহামারী আমাদের সেগুলি থেকে বঞ্চিত করেছে #VolveremosAlaMaestranza

এবং সমালোচনা ঠিকই বৃষ্টি হয়েছে। অনেক অনুরাগী আছেন যারা এই কোম্পানির সিদ্ধান্তটিকে সেন্সর করেছেন, সমস্ত অ্যাকাউন্টের দ্বারা তা বোধগম্য। কেন এই উত্সব অনুষ্ঠিত হয় না?

আরেকটি বাতিঘর, সেভিলি স্কোয়ারের একটিতে, যা বন্ধ রয়েছে; যাইহোক, মালিকের অনুমোদনের সাথে, রিয়েল মায়েস্ট্রঞ্জা ডি ক্যাবলারিয়া, যা অন্যদের মতো একটি অবিস্মরণীয় নীরবতা রাখে।

মাদ্রিদ এবং সেভিল, লাস ভেন্টাস এবং লা মাস্তরঞ্জা, বিশ্বের সবচেয়ে উল্লেখযোগ্য দুটি বুলারিং … এবং উভয় পেশাদার, রাজনীতিবিদদের অনুমোদনের (বা জটিল নীরবতা) দ্বারা বন্ধ রয়েছে ষাঁড়ের লড়াই, দুটি স্বায়ত্তশাসিত সরকার এবং দুটি পৌরসভা।

এবং ভুলে যাবেন না: ইসাবেল দাজা আইউসো, জোসে লুইস মার্টিনিজ-আলমেইদা, জুয়ানমা মোরেনো, (আন্দালুসিয়ান রাষ্ট্রপতি) এবং জুয়ান এস্পাডা (সেভিলের মেয়র) বন্ধুরা।

তবে সকলেই ভুলে যেতে দেখেন যে অর্থনৈতিক সুবিধার বাইরেও জীবন রয়েছে: ষাঁড়ের লড়াই the এবং যদি এটি একটি দুর্গম স্যানিটারি সমস্যা হয় তবে কেন এটি একটি নির্দিষ্ট ক্ষমতা সহ ষাঁড়ের লড়াই অনুষ্ঠানের অনুমতি দেয়?

এই বিষয়টি গন্ধ গন্ধ …

বুলফাইটিংয়ের দুঃখজনকভাবে নির্জন বোধ করার কারণ রয়েছে কি না?


Related Posts

2020 মরসুমে সেভিলিয়ান সাবস্ক্রিপশন পোস্টার।

ষাঁড়গুলি মৃতপ্রান্তে অব্যাহত রাখার জন্য চুক্তি এবং ভাল উদ্দেশ্য

কোন রাজনীতিবিদকে কী চুক্তি স্বাক্ষরিত করতে উত্তেজিত করে …! এবং দুই, ডাবল। তারা একটি ককটেল…

2020 মরসুমে সেভিলিয়ান সাবস্ক্রিপশন পোস্টার।

ষাঁড়গুলি মৃতপ্রান্তে অব্যাহত রাখার জন্য চুক্তি এবং ভাল উদ্দেশ্য

কোন রাজনীতিবিদকে কী চুক্তি স্বাক্ষরিত করতে উত্তেজিত করে …! এবং দুই, ডাবল। তারা একটি ককটেল…

2020 মরসুমে সেভিলিয়ান সাবস্ক্রিপশন পোস্টার।

ষাঁড়গুলি মৃতপ্রান্তে অব্যাহত রাখার জন্য চুক্তি এবং ভাল উদ্দেশ্য

কোন রাজনীতিবিদকে কী চুক্তি স্বাক্ষরিত করতে উত্তেজিত করে …! এবং দুই, ডাবল। তারা একটি ককটেল…